OnePlus 9 মডেল লিক হলো অনলাইনে



জনপ্রিয় চাইনিজ ব্রান্ড ওয়ানপ্লাস চলতি বছরে ৬টি নতুন মডেলের স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। ৬ টি মডেলের মধ্যে OnePlus 8, OnePlus 8 Pro ও OnePlus 8T মডেল তিনটি ছিলো ফ্ল্যাগশিপ মোবাইল এবং বাকি তিনটি ছিলো OnePlus Nord সিরিজ। শোনা যাচ্ছে ওয়ানপ্লাস এর আসন্ন মডেল হতে যাচ্ছে OnePlus 9। স্মার্টফোনটি বাজারে আসতে এখনও অনেকটা সময় বাকি। তবে এরইমধ্যে অনলাইনে OnePlus 9 এর কিছু সম্ভাব্য ছবি লিক হয়েছে। যদিও ছবিগুলোতে স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে OnePlus 9 স্মার্টফোনটি যে একটি ফ্ল্যাগশিপ ডিভাইস হতে যাচ্ছে এ বিষয়াটা অনেকটা নিশ্চিত।


OnePlus 9 এর যে ছবি অনলাইনে লিক হয়েছে সেটাতে দেখা যাচ্ছে যে, স্মার্টফোনটিতে থাকবে ট্রিপল ক্যামরা সেটআপ, এবং এটির ক্যামেরা মডিউল ব্যাক সাইটের ডানদিকে থাকবে, যা অনেক OnePlus 8T এর মতো দেখতে। স্মার্টফোনটির সামনের দিকে দেখলে বোঝা যাচ্ছে এটির ফন্ট ক্যামেরা হিসাবে থাকছে ১ টি পাঞ্চ হোল ক্যামেরা কাটআউট। ক্যামরাটি দেওয়া হয়েছে ডিসপ্লের বাম দিকে। উল্লেখ্য লিক হওয়া রেন্ডারটি সর্বপ্রথম লিক করে ৯১ মোবাইলস ওয়েবসাইট।


সম্ভবত OnePlus 9 এর সবচাইতে বেসি নজর দেওয়া হয়েছে এর ডিসপ্লেতে। এবার OnePlus লাভাররা আসন্ন ডিভাইসটিতে একটি বড় ধরনের ইম্প্রুভমেন্ট দেখতে চলেছে। গুঞ্জন শোনা যাচ্ছে এবার সর্বপ্রথম OnePlus তাদের আসন্ন ডিভাইসটিতে ওলেড ডিসপ্লে ব্যবহার করছে যার রিফ্রেশ রেট থাকবে ১৪৪ হার্জ। স্মার্টফোনটিতে থাকবে ৬.৫৫ ইঞ্চি সাইজের ডিসপ্লে। এছাড়া ফোনটিতে প্রসেসর হিসেবে থাকছে ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৭৫।

উল্লেখ্য, OnePlus 9 সম্পর্কে যে তথ্যগুলো পাওয়া গেছে সেগুলোর কোনোটি অফিশিয়াল ভাবে নিশ্চিত করা হয়নি। এই স্মার্টফোন সম্পর্কে যে তথ্য গুলো এখোনো রিউমার পর্যায়ে রয়েছে। তবে গ্রাহকদের OnePlus 9 স্মার্টফোনটি হাতে পেতে ২০২১ সালের মার্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে। হয়তো কিছুদিনের মধ্যে OnePlus 9 এর সঠিক স্পেসিফিকেশন এবং ফিচার সামনে আসতে শুরু করবে।
আমাদের অনুপ্রাণিত করতে
বন্ধুদের মাঝে নিউজটি শেয়ার করতে ভুলবেন না
ধন্যবাদ

Post a Comment

0 Comments