Huawei Mate 40 Pro কিনলে iPhone 12 ফ্রি



হুয়াওয়ে গত মাসে মাঝের দিকে তাদের লেটেষ্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন Huawei Mate 40 সিরিজ বাজারে আনে। হুয়াওয়ের লেটেস্ট এ স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী কিরিন ৯০০০ পাওয়ারফুল পারফর্মেন্সের চিপসেট। তাছাড়া স্মার্টফোনটি ইউজার ফ্রেন্ডলি করতে ডিভাইটি করা হয়েছে বেটার অপটিমাইজেশনস। ইতিমধ্যে এর শক্তিশালী ক্যামেরা ইউজারদের মন জয় করেছে। গুগলের সাপোর্ট না থাকার কারণে সাম্প্রতিক সময় ভালো কাটছে না হুয়াওয়ের। কিন্তু তাদের Huawei Mate 40 বাজারে আনার পরে প্রথম সেলেই রেকর্ড করেছে কম্পানিটি। হুয়াওয়ে তাদের স্মার্টফোন ডেডি ডট কমে লঞ্চ করে এবং মাত্র ১১ সেকেন্ডে প্রায় ১০ কোটি ইউয়ান সমমূল্যের Huawei Mate 40 বিক্রি করে।


Huawei Mate 40 সিরিজের বিক্রির ধারাবাহিকতা ধরে রাখতে চীনের শীর্ষ ই-কমার্স সাইট huihuibao.com ক্রেতাদের জন্য বিশাল এক অফারের ঘোষণা করেছে। ই-কমার্স সাইটটি ঘোষণা করেছে, আগামী ২৬ নভেম্বর থেকে তাদের ওয়েব সাইট থেকে ক্রেতারা Huawei Mate 40 অর্ডার করলে অফার হিসেবে সাথে পাবেন ৬৪ জিবি মডেলের iPhone 12। ই-কমার্স সাইটে Huawei Mate 40 এর মূল্য নির্ধারনন করা হয়েছে ৬,৪৯৯ ইউয়ান যা বংলাদেশি টাকাতে হিসেব করলে আসে ৮৪,১০০ টাকা। তবে দুঃখের বিষয় সকলে এই অফারটি পাবেন না। এই অফার ক্যাম্পেইন স্টক খুব সীমিত থাকবে, অর্থাৎ যারা আগে অর্ডার করবেন তারাই পাবেন গিফ্ট হিসেবে iPhone 12।
হিসেব করে দেখা গেছে গত বছরের Huawei Mate 30 তুলনায় এবছরের Huawei Mate 40 সিরিজের বিক্রির পরিমাণ প্রায় ৬০০ গুন বেশি। হুয়াওয়ে তাদের এই স্মার্টফোন বিক্রিতে দুইটি সুবিধা প্রদান করছে। সুবিধাগুলো বিক্রির ১ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি এবং এক বছরের ব্যাটার ওয়ারেন্টি। ধারণা করা হচ্ছে এই দুইটি সুবিধার কারনে বিক্রির পরিমাণ অভাবনীয় ভাবে বেড়েছে।
আমাদের অনুপ্রাণিত করতে
বন্ধুদের মাঝে নিউজটি শেয়ার করুন
ধন্যবাদ

Post a Comment

0 Comments