Header AD

WhatsApp এ আসছে বড় ধরনের পরিবর্তন

WhatsApp খুললে আপনি একটি নতুন ধরনের তালিকা দেখতে পারবেন। এ তালিকায় নতুন কি নিয়ম বা পরিবর্তন আসছে সেটির বিস্তারিত দেওয়া আছে। প্রথমে আপনি নিয়মগুলো পড়ে নিবেন। এর পর যদি আপনি নিয়মগুলোর সাথে একমত থাকেন তবে সবুজ বোতামে টাচ করবেন। WhatsApp জানতে পারবে যে আপনি সবুজ বোতামে টাচ করার মাধ্যমে নিয়মগুলোর সাথে একমত পোষণ করেছেন।



হোয়াটসঅ্যাপ ফেব্রুয়ারি থেকে নতুন এই পরিবর্তন আনতে যাচ্ছে। যদি আপনি সবুজ বোতামটি না চেপে একমত পোষণ না করেন তবে বন্ধ হয়ে যাবে আপনার WhatsApp মেসেজিং অ্যাপটি।
অনেকেই ভাবতে পারেন, WhatsApp এই নতুন পরিবর্তনটি ইউজারদের জন্য কতটা নিরাপদ হতে পারে। নতুন এই নিয়ম অনুসারে WhatsApp ব্যবহারকারী কোন ভার্সনের অপরেটিং ব্যবহার করছে, ফোনের নেটওয়ার্ক অবস্থার তথ্যগুলো জানার পারমিশন চেয়ে নিচ্ছে।

WhatsApp এ নতুন যে পরিবর্তন আসছে :

নতুন এই পরিবর্তনের ফলে WhatsApp খুব সহজেই ব্যবহারকারীর অবস্থান ট্রাকিং করতে পারবে। এর ফলে এখন থেকে WhatsApp ব্যবহারকারীর লোকেশনের কোন গোপনীয়তা থাকছে না।
নতুন এই নিয়মে, ইউজারদের তথ্য সংগ্রহ করে রাখবে হোয়াটসঅ্যাপ। এতদিন পর্যন্ত ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট বন্ধ করে দিলে তার কোন তথ্য সার্ভারে রাখতো না কম্পানিটি। কিন্তু এখন থেকে সম্পূর্ন বিষয়টি পরিবর্তন আসতে চলেছে।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post

ads

Post ADS 1

ads

Post ADS 1