Header AD

Realme Narzo 20 - 2020 সালের শেষ ধামাকা

 Realme Narzo 20 তে বাজিমাত

অবশেষে বাংলাদেশে অফিশিয়ালি লঞ্চ হলো Realme Narzo 20। ফোনটি সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত জানাবো, তবে তার আগে Narzo সম্পর্কে আপনাদের অজানা কিছু বিষয় জানিয়ে রাখি। আপনারা অনেকেই হয়তো জানেন না Realme এর একটি সাবব্রান্ড Narzo। রিয়েলমির নিজেরও একটি সাবব্রান্ড আছে। অনেকেই হয়তো বলবেন Realme কিছুদিন আগে Oppo এর সাবব্রান্ড ছিলো এখন Realme তাদের কিভাবে আনতে পারে। এটা হয়তো অনেকের অজানা, ২০১৮ সালে রিয়েলমি একটি স্বাধীন ব্রান্ড হিসাবে আত্নপ্রকাশ করে। যদিও রিয়েলমি এখনও কিছু ক্ষেত্রে Oppo এর প্রযুক্তি ব্যবহার করছে, তবুও রিয়েলমি বর্তমানে একটি স্বাধীন ব্রান্ড। ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত রিয়েলমি যে পরিমান জনপ্রিয়তা পেয়েছে সেটার উপর ভিত্তি করে তাদের নিজেস্ব একটি সাবব্রান্ড থাকাটা দোষের কিছু না। আর যদি রিয়েলমির প্রাইজিং নিয়ে কথা বলতে হয় তবে তারা কম বাজাটে মোটামুটি মানের গেমিং স্মার্টফোন তৈরিতে সবার থেকে এগিয়ে থাকবে। রিয়েলমি তাতের Narzo সিরিজটি মূলত বাজেট গেমারদের টার্গেট করে বাজারে এনেছে। প্রধান কথা বলতে গেলে শাওমি, পোকো কে টেক্কা দেওয়ার জন্য রিয়েলমির এই Narzo সিরিজ বাজারে নিয়ে আসা। সবদিক থেকে বিবেচনা করলে ব্রান্ডগুলোর প্রতিযোগীতায় লাভবান হচ্ছে সাধারণ ক্রেতারা।

Realme Narzo 20


Realme Narzo 20 Review:


Realme Narzo 20 Specification :

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬০০০ mah এর একটি ব্যাটারি যেটিকে চার্জ করার জন্য সাথে থাকছে 18W এর একটি ফার্স্ট চার্জার। এটির ডিসপ্লে 6.5 ইঞ্চি এবং HD+ রেজুলেশনের। ব্যাক সাইডে ৩ টি ক্যামেরা আছে যার প্রাইমারি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 48 মেগাপিক্সেলের ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সামনের ক্যামেরা হিসেবে থাকছে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি সুটার।

Realme Narzo 20 স্মার্টফোনটিতে চিপসেট হিসেবে থাকছে মিডিয়াটেকের হিলিও G85 প্রসেসর। ফোটটিতে দেওয়া হয়েছে ৪ জিবি র্র্যাম সাথে থাকছে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটির পেছনে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া ফোনটির নিচের দিকে ৩.৫ মি: মি : এর অডিও জ্যাক, একটি ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট এবং একটি অডিও স্পিকার আছে। এছাড়া ফোনটিতে আপনারা দুইটি সিম এবং একটি মেমরি কার্ড একসাথে ব্যবহার করতে পারবেন।

Realme Narzo 20


যদি ফোনটির লুক নিয়ে কথা বলতে হয় তবে হয়তো আপনারা Realme Narzo 20 ফোনটি অনেকটা Realme C15 এর সাথে মিল পাবেন। স্মার্টফোনটিতে প্লাস্টিকের বডি ব্যবহার করা হয়েছে কিন্তু ফোনটিকে আপনি হাতে নিলে একটি প্রিমিয়াম ফিল পাবেন। ফোনটিতে ম্যাট ফিনিশিং দেওয়ার কারণে খুব সহজে দাগ পড়েনা। এছাড়া পেছনের দেওয়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি খুব সুন্দর এবং ফার্স্ট কাজ কজ করে।

স্মার্টফোনটির ডিস্পেলে হিসেবে রয়েছে ৬.৫ ইঞ্চির HD+ রেজুলেশনের IPS ডিস্পেলে। উপরের সাইটে একটি ওয়াটারড্রপ নচ রয়েছে। যদিও ডিস্পেলে রেজুলেশনের 720p হওয়ায় সার্পনেছ এ কিছুটা ঘারতি রয়েছে তবুও কালার এবং ব্রাইটনেস যথেষ্ট ঠিকঠাক। এছাড়া টাস রেসপন্স ও অনেক ভালো মানের ছিলো। এছাড়া আউটডোরে ডিস্পেলে যথেষ্ঠ ভালোভাবে দেখা যায়।


Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post

ads

Post ADS 1

ads

Post ADS 1