Header AD

Xiaomi Mi 11 Pro এর ডিজাইন লিক হলো অনলাইনে

Xiaomi Mi 11 Pro Specification

চীনা টেক জায়ান্ট শাওমি ২০২০ সালের শেষের দিকে তাদে লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন Xiaomi Mi 11 বাজারে নিয়ে আসে। কোয়ালকমের শক্তিশালি প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, ২কে রেজুলেশনের অ্যামোলেড ডিসপ্লে, ১২০ হার্জ রেফ্রেস রেট, ৫৫ ওয়াটের সুপার ফাস্ট চার্জিং ও ৫০ ওয়াটের সুপার ফাস্ট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সুবিধা, ইউনিক ডিজাইন সহ ২০২১ সালের স্মার্টফোনগুলোর সাথে টেক্কা দেওয়ার জন্য মোটামুটি প্রস্তুত করেই Xiaomi Mi 11 বাজারে এনেছে শাওমি।

Xiaomi Mi 11 Pro

 

শাওমির নতুন এই স্মার্টফোন বাজারে আসলেও এটির পরবর্তী সংযোজন নিয়ে ইতিমধ্যে ফ্যানসদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে। ফ্যানসদের এই কৌতূহলকে নিশ্চিত করতে সম্প্রতি খ্যাতনামা টিপস্টার 'ডিজিটাল চ্যাট স্টেশন' একটি তথ্য নিশ্চিত করেছেন। তাদের দেওয়া তথ্য মতে চীনের বসন্ত উৎসবকে সামনে রেখে শাওমি রিলিজ করতে যাচ্ছে Xiaomi Mi 11 Pro স্মার্টফোনটি। ইতিমধ্যে তিনি ওয়েইবোতে কিছু পোস্ট এবং রেন্ডার ছবি লিক করেছেন। অনলাইনে প্রকাশ হওয়া রেন্ডার ছবি দেখে বোঝা যাচ্ছে Xiaomi Mi 11 Pro এর সামনের ডিজাইন Xiaomi Mi 11 এর মতো হতে যাচ্ছে। তবে পেছনের সাইটের ডিজাইনে Xiaomi Mi 11 থেকে কিছুটা পরিবর্তন করা হবে। Xiaomi Mi 11 Pro তে ক্যামেরাতে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ যেটি একটি আয়াতাকার ক্যামেরা বাম্পের মধ্যে থাকবে।

Xiaomi Mi 11 Pro


তথ্য অনুযায়ী, স্মার্টফোনটিতে চারটি ক্যামেরার মধ্যে মেইন ক্যামেরা সেন্সর হিসেবে থাকবে একটি ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা, একটি টেলিফটো সেন্সর, একটি পেরিস্কোপ ক্যামেরা এবং একটি আল্ট্রাওয়াইড সেন্সর। তবে অন্য সব সেন্সরগুলো Xiaomi Mi 11 এর অনুরুপ হতে পারে। Xiaomi Mi 11 Pro ফিচার নিয়ে কোন কিছু না বললেও শাওমি নতুন এই স্মার্টফোনের ডিজাইন নিয়ে অফিশিয়াল ভাবে দ্বিমত জানিয়েছে। তাদের দাবি স্মার্টফোনটি নিয়ে লিক হওয়া ডিজাইনটি ফেক হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে লিক হওয়া ডিজাইন সত্য নাকি মিথ্যা সেটি নিশ্চিৎ হতে আমাদের অফিশিয়াল কনফার্মের জন্য অপেক্ষা করতে হবে।

ধারনা করা হচ্ছে প্রসেসর এবং ডিসপ্লে সেকশনে Xiaomi Mi 11 এর অনুরুপ ডিসপ্লে এবং প্রসেসর ব্যবহার করা হতে পারে।


Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post

ads

Post ADS 1

ads

Post ADS 1